৫ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, সন্ধ্যা ৬:২১, সোমবার

  • বাংলা বাংলা English English हिन्दी हिन्दी
পিছিয়ে যাচ্ছে রণবীর-আলিয়ার বিয়ের তারিখ
রিপোর্টারের নাম / ১১৩ বার
আপডেট সময় সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২

বিয়ের তারিখ পিছিয়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন বলিউডের অন্যতম জনপ্রিয় প্রেমিকযুগল রণবীর কাপুর ও আলিয়া ভাট। বিয়ের তারিখ পেছানোর কারণ এ যুগলের নিরাপত্তাজনিত।

আজতককে দেওয়া সাম্প্রতিক সাক্ষাৎকারে আলিয়ার ভাই রাহুল ভাট দাবি করেছেন, তার বোন ১৩ বা ১৪ এপ্রিল বিয়ে করবেন না।তবে ভক্তদের হতাশ না হওয়ার আহ্বান তার। তিনি বলেন, খুব শিগগির দুজন বিয়ের তারিখ ঘোষণা দেবেন। তার ইঙ্গিত, আগামী সপ্তাহে— ২০ এপ্রিল বীরলিয়ার বিয়ে হতে পারে।

রণবীর কাপুর ও আলিয়া ভাটের বিয়েতে নিরাপত্তা ব্যবস্থাপনা নিয়ে কাজ চলছে এক মাস ধরে। আলিয়ার ভাই রাহুল ভাট আজতককে বলেছেন, ‘আলিয়া ভাট ও রণবীর কাপুরের বিয়ের নিরাপত্তার দায়িত্বে আছেন ইউসুফ ভাই। তার রয়েছে মুম্বাইয়ের সেরা সিকিউরিটি ফোর্স—৯/১১ এজেন্সি। তাকে নিয়োজিত করা হয়েছে। এই এজেন্সি থেকে প্রায় ২০০ বাউন্সারকে ডাকা হয়েছে। আমার দলের ১০ ছেলেকেও পাঠানো হবে।’

এর আগে আজতককে দেওয়া সাক্ষাৎকারে রাহুল ভাট দাবি করেন, বীরলিয়ার বিয়েতে থাকছে বিশেষ ও কড়া নিরাপত্তা। উপস্থিত থাকবেন ২০০ বাউন্সার (বিশালদেহী বিশেষ নিরাপত্তারক্ষী)। নিশ্ছিদ্র নিরাপত্তা নিশ্চিতে আয়োজনস্থলে উড়বে ড্রোন। আরও থাকবে বিশেষ নিরাপত্তারক্ষী।

রাহুল ভাট আরও জানিয়েছেন, আরকে স্টুডিওস ও রণবীরের বান্দ্রার বাসভবন বাস্তুতে নিরাপত্তারক্ষীদের নিয়োগ করা হবে। বিবাহপূর্ব অনুষ্ঠানে মেহেদি, সংগীত ও ককটেল আয়োজন হবে আরকে স্টুডিওসে এবং বিয়ে হবে রণবীরের বাস্তুতে।

রাহুল এও জানান, ড্রোন দিয়ে সব নিরাপত্তাব্যবস্থা পর্যবেক্ষণ করা হবে এবং প্রত্যেক অতিথির সঙ্গে থাকবে নিরাপত্তারক্ষী। ভাই হিসেবে তিনি নিরাপত্তাব্যবস্থা তদারকি করবেন।

রাহুল ভাট যুক্ত করেন, নিরাপত্তারক্ষীদের অবশ্যই কৌশলী, ইংরেজি ভাষায় দক্ষ, নম্র এবং অধূমপায়ী হতে হবে।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
https://slotbet.online/