৫ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, সন্ধ্যা ৬:০৩, সোমবার

  • বাংলা বাংলা English English हिन्दी हिन्दी
লেবাননে ইসরাইলের বোমাবর্ষণ
রিপোর্টারের নাম / ১৮৯ বার
আপডেট সময় সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২

ইসরাইলি সেনাবাহিনী সোমবার ভোরে দক্ষিণ লেবাননের মাজদাল এবং জিবকিন শহরের মধ্যবর্তী অঞ্চলে ভারি কামানের গোলাবর্ষণ করেছে। এ সময় ইসরাইলি সেনারা ভারি কামানের ২৩টি গোলাবর্ষণ করে। তবে এসব হামলায় কারও হতাহতের খবর পাওয়া যায়নি। খবর আলজাজিরার।

রকেট ছোড়ার জবাবেই এ হামলা চালানো হয়েছে বলে দেশটির তরফ থেকে জানানো হয়েছে। ইসরাইলি সামরিক বাহিনীর মুখপাত্র টুইট বার্তায় জানিয়েছেন, তাদের আর্টিলারি বাহিনী দক্ষিণ লেবাননের খোলা জায়গায় হামলা চালিয়েছে।

ন্য দিকে লেবাননের গণমাধ্যম জানিয়েছে, এই পরিস্হিতিতে দক্ষিণ সীমান্েত সাইরেন বেজে ওঠে। উত্তেজনা না বাড়িয়ে শান্ত ও সংযম থাকার আহ্বান জানিয়েছেন ইউএনআইএফআইএলের প্রধান মিশন কমান্ডার আরল্ডো আলাজারো। তবে লেবানন থেকে কোনো গোষ্ঠী ইসরাইলের দিকে রকেট হামলা চালিয়েছে কি না তা জানা যায়নি। পালটাপালটি হামলায় দুই দেশের সীমান্ত এলাকায় হতাহতের খবর পাওয়া যায়নি। পবিত্র রমজান মাসে ইসরাইল অধিকৃত পশ্চিম তীর, পূর্ব জেরুজালেম ও অবরুদ্ধ গাজা উপত্যাকায় ফিলিস্তিনি ও ইসরাইলি বাহিনীর মধ্যে সংঘাতের ঘটনা ঘটছে। শতাধিক ফিলিস্তিনিকে এরই মধ্যে আটক করেছে ইসরাইলি বাহিনী। এর মধ্যেই লেবানন সীমান্েত নতুন করে উত্তেজনা দেখা দিল।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
https://slotbet.online/