৫ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, বিকাল ৪:৫১, সোমবার

  • বাংলা বাংলা English English हिन्दी हिन्दी
শিরোপার আরও কাছে পিএসজি
রিপোর্টারের নাম / ১৩৮ বার
আপডেট সময় সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২

ঘরের মাঠে রোববার রাতে লিগ ওয়ানের ম্যাচটি ২-১ গোলে জিতেছে পিএসজি। আবারও তারা এগিয়ে গেছে ১৫ পয়েন্টে, বাকি আর ছয় রাউন্ড। গত দুই রাউন্ডে গোল উৎসব করে ক্লেহমোঁকে ৬-১ ও লরিয়েঁকে ৫-১ ব্যবধানে হারিয়েছিল প্যারিসের দলটি।

রোববার রাতে মার্সেইকে ২-১ গোলে হারিয়ে শিরোপা জয়ের পথে আরও এক ধাপ এগিয়ে যায় মেসি-নেইমাররা। মার্সেইকে হারানোর ম্যাচে গোল দুটি করেছেন নেইমার ও কিলিয়ান এমবাপ্পে। এ ম্যাচেও গোলের দেখা পাননি লিওনেল মেসি।

৩২ ম্যাচে ২৫ জয়, পাঁচ ড্র ও চার হারে ৭৪ পয়েন্ট নিয়ে শীর্ষে পিএসজি। সমান ম্যাচ খেলে পিএসজি থেকে ১৫ পয়েন্ট পিছিয়ে মার্সেই। বাকি থাকা ছয় ম্যাচের যেকোনো এক ম্যাচ জিতলেই লিগ শিরোপা নিশ্চিত হয়ে যাবে পিএসজির।

পার্ক দ্যা প্রিন্সেসে প্রথমার্ধে দাপুটে ফুটবল খেলেছে পিএসজি। লিডও পেয়েছে দ্রুত। ১২মিনিটে নেইমারের গোলে এগিয়ে যায় পিএসজি। মাঝ মাঠের খানিকটা সামনে থেকে ভেরাত্তির মাপা ক্রস গিয়ে পড়ে নেইমারের পায়ে, গোলকিপার পোস্ট ছেড়ে এগিয়ে আসায় তার মাথায় উপর দিয়ে বল পাঠিয়ে জাল খুঁজে নেন ব্রাজিলিয়ান তারকা।

৩১ মিনিটে সমতায় ফেরে মার্সেই। কর্নার থেকে আসা বল দোন্নারুম্মা ঠিকমত গ্রিফ করতে না পারায় জটলা থেকে সহজেই গোল করেন চালেতা কার। ৪১ মিনিটে বল জালে জড়িয়েছিলেন লিওনেল মেসি কিন্তু অফ সাইডের কারণে গোল আর হয়নি।

বিরতিতে যাওয়ার আগেই আবারও এগিয়ে যায় পিএসজি। সফল স্পট কিকে ২-১ করেন কিলিয়ান এমবাপ্পে। দ্বিতীয়ার্ধে তেমন সুযোগ তৈরি করতে পারেনি পিএসজি। পাশাপাশি নিজেদের রক্ষণ সামলে জয় নিয়ে মাঠ ছাড়ে মাউরোসিয়ো পচেত্তিনোর দল।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
https://slotbet.online/