- Channel52inc - https://channel52us.com -

নবজাতক ছেলেকে হারালেন রোনালদো

নবজাতক ছেলেকে হারালেন পর্তুগাল ও ম্যানচেস্টার ইউনাইটেডের মহাতারকা ক্রিশ্চিয়ানো রোনালদো। সোমবার দিবাগত রাতে রোনালদো নিজেই তার ভেরিফাইড ইন্সটাগ্রামের একটি পোস্ট দিয়ে বিষয়টি জানিয়েছেন।
ইনস্টাগ্রাম বিবৃতিতে রোনালদো লিখেছেন, গভীর দুঃখের সঙ্গে জানাচ্ছি যে, আমাদের ছেলে শিশুটি মারা গেছে। সন্তানহারা বাবা-মা মাত্রই এ ব্যথা অনুধাবন করতে পারবেন। তবে এরপরই বার্তায় আরও বলা হয়েছে, সদ্য ভূমিষ্ট মেয়ে শিশুটি আমাদের বেঁচে থাকার শক্তি যোগাচ্ছে। চিকিৎসক ও নার্সসহ সবাইকে ধন্যবাদ। এই অপূরণীয় ক্ষতিতে আমরা বিধ্বস্ত হয়ে পড়েছি এবং কঠিন সময় কাটিয়ে উঠতে ব্যক্তিগত গোপনীয়তা রক্ষার অনুরোধ করছি সবার কাছে।

ভূমিষ্ট হওয়ার আগেই মারা যাওয়া ছেলে শিশুকে নিয়ে রোনালদো-জর্জিনা বলেন, আমাদের ছেলে, তুমি আমাদের দেবতা। আমরা সবসময় তোমাকে ভালোবাসি।

রোনালদোর বড় সন্তান ক্রিস্টিয়ানো জুনিয়র ২০১০ সালে যুক্তরাষ্ট্রে জন্ম নেয়। সেখান থেকে তাকে মাদ্রিদে নিয়ে আসা হয়। তার মায়ের পরিচয় কখনো জানা যায়নি। ২০১৭ সালে সারোগেট পদ্ধতিতে যমজ সন্তান এভা ও মাতেওর বাবা হন। ২০১৭ সালের ১২ নভেম্বর জর্জিনার কোল আলো করে জন্ম নেয় কন্যাসন্তান আলাইনা।

নতুন করে যমজ জোড়া সন্তান জন্ম নেওয়ার অপেক্ষায় ছিল। তবে এখন পর্যন্ত বেঁচে আছে কন্যা শিশুটি। এ নিয়ে ৩৭ বছর বয়সী রোনালদোর ঘরে এখন পাঁচ সন্তান।