- Channel52inc - https://channel52us.com -

নিউজারসি রাজ্যের মাননীয় গভর্নর ফিল মারফির উদ্যোগে ‘ইফতার মাহফিল’ এর আয়োজন করা হয়

মঙ্গলবার নিউজারসি রাজ্যের মাননীয় গভর্নর ফিল মারফির উদ্যোগে ‘ইফতার মাহফিল’ এর আয়োজন করা হয়। নিউজারসি রাজ্যের প্রিন্সটনের ৩৫৪ স্টকটন স্ট্রীটে অবস্হিত গভর্নরের সরকারী বাসভবন ‘ড্রামথওয়াকেট’ এ এই ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

ইফতার মাহফিলে নিউজারসি রাজ্যে বসবাসরত মুসলিম সম্প্রদায়ের নেতৃস্হানীয় ব্যক্তিবর্গ অংশগ্রহন করেন। এই ইফতার মাহফিলে আমন্ত্রিত অতিথি হিসাবে অন্যান্যদের সাথে বাংলাদেশ এসোসিয়েশন অব সাউথ জার্সির সভাপতি জহিরুল ইসলাম বাবুলও অংশগ্রহন করেন।

মাননীয় গভর্নর ফিল মারফি ও ফার্ষ্ট লেডি টামি মারফি ইফতার মাহফিলে অংশগ্রহনকারী অভ্যাগতদের সুস্বাগত জানান এবং তাঁদের সাথে পবিত্র মাহে রমজানের শুভেচছা বিনিময় করেন। ইফতার মাহফিলে অংশগ্রহনকারী মুসলিম সম্প্রদায়ের নেতৃবৃন্দ পবিত্র রমজান মাসে ইফতার মাহফিলের আয়োজন করায় মাননীয় গভর্নর ফিল মারফিকে আন্তরিক ধন্যবাদ জানান।

বাংলাদেশ এসোসিয়েশন অব সাউথ জার্সির সভাপতি জহিরুল ইসলাম বাবুল পবিত্র রমজান মাসে ইফতার মাহফিলের আয়োজন করায় গভর্নর ফিল মারফিকে আন্তরিক ধন্যবাদ জানান এবং আগামীতেও তা অব্যাহত থাকবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

কমিউনিটির বিদগ্ধজনরা মনে করেন, নিউজারসি রাজ্যের মাননীয় গভর্নর ফিল মারফির ইফতার মাহফিলে বাংলাদেশ এসোসিয়েশন অব সাউথ জার্সির সভাপতি জহিরুল ইসলাম বাবুল আমন্ত্রণ পাওয়ায় প্রবাসে বাংলাদেশি কমিউনিটির ভাবমূর্তি উজ্জ্বল হয়েছে ।