৭ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ১২:৩৬, রবিবার

  • বাংলা বাংলা English English हिन्दी हिन्दी

ছোটবেলায় যৌন হেনস্তার শিকার হয়েছিলেন কঙ্গনা
রিপোর্টারের নাম / ৬৪ বার
আপডেট সময় রবিবার, ০৭ অগাস্ট ২০২২

কঙ্গনা রনৌতের ‘লক আপ’ নামের রিয়েলিটি শো যেন বিতর্ক ও আলোচনার বাক্সে পরিণত হচ্ছে। একের পর এক বিষয় বের হয়ে আসছে সেখান থেকে।জীবনের একের পর এক পাতা দর্শকদের সামনে খুলছেন রিয়ালিটি শো লকঅ্যাপের প্রতিযোগীরা। তাদের জীবনের কাহিনি শুনে কখনও রাগ করছেন এ শোর সঞ্চালক কঙ্গনা রানাউত, কখনও আবার মনও ভাঙছে তার।

এরই মাঝে বোমা ফাটালেন কঙ্গনা নিজেই। ছোটবেলার এক তিক্ত স্মৃতি শেয়ার করলেন তিনি। মাত্র ছ’বছর বয়সে যৌন নিগ্রহের শিকার হয়েছিলেন। শোয়ের প্রতিযোগী মুনওয়ার ফারুকি নিজের যৌন হেনস্তার কথা জানান। তখনই ছোটবেলার তিক্ত স্মৃতিকথা শোনান কঙ্গনা।

সম্প্রতি লকঅ্যাপের অন্যতম প্রতিযোগী মুনওয়ার ফারুকী তার এক তিক্ত অভিজ্ঞতার কথা শেয়ার করেন। তিনি বলেন, মাত্র ছয়-সাত বছর বয়সে যৌন হয়রানির শিকার হয়েছিলেন তিনি। এমনকি তার এক আত্মীয়েরই লালসার শিকার হতে হয়েছিল তাকে।

তার অভিজ্ঞতার কথা শুনে কঙ্গনা বলেন, ভারতের অনেক শিশুই ছোটবেলায় যৌন হয়রানির শিকার হয়। ছোটবেলায় যৌনতা নিয়ে শিশুদের বোঝানো সম্ভব হয় না। কোনটা গুড টাচ আর কোনটা ব্যাড টাচ তাও শেখানো যায় না। এর কারণেই অনেক শিশুকে মানসিকভাবেও ভুগতে হয়। এ শোয়ে আমরা যৌন হয়রানি ও শিশু নিগ্রহের বিরুদ্ধে সোচ্চার হব।

গত ৭ ফেব্রুয়ারি থেকে শুরু হয়েছে ‘লক আপ’ নামের রিয়েলিটি শো। যেখানে বন্দি অবস্থায় প্রতিযোগিতায় অংশ নিয়েছেন সোশ্যাল মিডিয়ায় সমালোচিত সেলিব্রেটিরা। আর ‘লক আপ’র প্রধান হিসেবে আছেন কঙ্গনা। সূত্র: আনন্দবাজার।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর