৫ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, বিকাল ৫:০৯, সোমবার

  • বাংলা বাংলা English English हिन्दी हिन्दी
মিডিয়া ব্যক্তিবর্গদের সম্মানে এটনী মঈন চৌধুরীর ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত
রিপোর্টারের নাম / ১৭২ বার
আপডেট সময় সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২
মিডিয়া ব্যক্তিবর্গদের সম্মানে এটনী মঈন চৌধুরীর ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয় ১২ই এপ্রিল জেকসন হাইটাইস এর মুনলাইট গ্রীল এন্ড চিকেন পার্টি হলে । ইফতার ও দোয়া মাহফিলে  উপস্থিত ছিলেন নিউিইয়র্ক সিটির বিভিন্ন মিডিয়ার কর্মকর্তা, সম্পাদক,ও সাংবাদিকবৃন্দ।
এটনী মঈন চৌধুরী আইন পেশার পাশাপাশি বিভিন্ন সামাজিক কর্মকান্ডে নিয়োজিত। তিনি দীর্ঘ দিন ধরে মেইন স্ট্রিম পলিটিক্সে  জড়িত । তিনি বর্তমানে নির্বাচিত ডিস্ট্রিক্ট লীডার এট লার্জ,  ডেমোক্রেটিক পার্টি, কুইন্সে কাজ করছেন।
ইফতার মাহফিলে এটনী মঈন চৌধুরী তার বক্তব্যে সকলের কাছে দোয়া ও সহযোগিতা চান । তিনি বলেন কমিউনিটির সেবায় যেকোন কাজে তার সহযোগিতা সবসময় থাকবে । তিনি সাংবাদিকদের পাশে সবসময় থাকার আশ্বাস দেন ।
 আল নুর মসজিদের ঈমাম মাওলানা মুফতি ইসমাঈল হোসেন এর পরিচালনায়  দোয়া ও মোনাজাত  করা হয় । অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাপ্তাহিক আজকাল ও আই ভি টিভির সিইও ও সম্পাদক জাকারিয়া জিকু, টাইম টিভির সিইও আবু তাহের, পরিচয়  সম্পাদক নাজমুল আহসান, বাংলাদেশ পত্রিকার সম্পাদক ডা. ওয়াজেদ, নবযুগ পত্রিকার সম্পাদক শাহাবুদ্দিন সাগর, সাংবাদিক ফরিদ আহমেদ, পুলক মাহমুদ, নেহার সিদ্দিকী চ্যানেল ৫২টিভির সিইও এনাম চৌধুরী, বাংলা চ্যানেল এর শাহ জে,  চ্যানেল আই এর রাশেদ আহমেদ প্রমুখ সাংবাদিক ও মিডিয়া ব্যাক্তিত্ব উপস্থিত ছিলেন ।
আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
https://slotbet.online/