১৪ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ১১:০১, মঙ্গলবার

  • বাংলা বাংলা English English हिन्दी हिन्दी
২০২৪ সালের প্যাটারসন সিটির ২ নং ওয়ার্ডের কাউন্সিল নির্বাচনে প্রার্থি আহেয়া খান ।
রিপোর্টারের নাম / ২৯০ বার
আপডেট সময় মঙ্গলবার, ১৪ মে ২০২৪

আগামী ২০২৪ সালের মে মাসে অনুষ্ঠিতব্য নিউজার্সি প্যাটারসন সিটির ২ নং ওয়ার্ডের কাউন্সিল নির্বাচনে প্রার্থিতা ঘোষণা করেন আহেয়া খান।বাংলাদেশী আমেরিকান নাগরিক আহেয়া খান প্রার্থিতা ঘোষণা করার বাংলাদেশী কমিউনিটিতে ব্যাপক আলোচনা হচ্ছে। ২১ জুলাই রোজ শুক্রবার সন্ধ্যা ৭ ঘটিকায় স্থানীয় ফায়ারম্যান হলে নির্বাচনী মতবিনিময় সভায় নিউজার্সি প্যাটারসন সিটির ২ নং ওয়ার্ডের নাগরিক আহেয়া খান বলেন, ”আজকের এই মতবিনিময় সভা প্রমান করে যে আপনারা আমাকে কত ভালোবাসেন।আপনাদের এই উপস্থিতিই আমার নির্বাচনে অবতীর্ণ হবার প্রেরণা। আমি আপনাদের সবার দোয়া নিয়ে আগামী ২০২৪ সালের মে মাসে প্যাটারসন সিটির ২ নং ওয়ার্ডের কাউন্সিলম্যান পদে নির্বাচনে প্রতিদ্বন্দ্বীতা করব ইনশাআল্লাহ।

আমি নির্বাচিত হতে পারলে প্যাটারসন সিটির ২ নং ওয়ার্ডকে মডেল ওয়ার্ড গড়ার প্রতিশ্রুতি দিচ্ছি।” তিনি আরোও বলেন, “প্যাটারসন সিটির ২ নং ওয়ার্ডের সর্বস্তরের জনসাধারণের নাগরিক সুবিধা নিশ্চিত করা আমার নৈতিক দায়িত্ব। আমি নির্বাচিত হলে দল মত নির্বিশেষে সবার জন্য কাজ করবো প্যাটারসন সিটির ২ নং ওয়ার্ডের মানুষের ভাগ্যোন্নয়নের জন্য। আমি কথা দিচ্ছি, আমি আপনাদের জনপ্রতিনিধি হিসেবে নির্বাচিত হলে আগামী দিনগুলোতে আমার সব প্রতিশ্রুতি বাস্তবায়ন করব। কথা দিচ্ছি, আপনারা যদি আমাকে সমর্থন দেন, আপনাদের সেবা করার সুযোগ যদি পাই, তবে আপনাদের অসুবিধাগুলো আমার সাধ্যমতো সমাধানের চেষ্টা করব।”

উল্লেখ্য, ফায়ারম্যান হলে নির্বাচনী মতবিনিময় সভায় হিস্পানিক, আফ্রিকান আমেরিকান সহ বিভিন্ন কমিউনিটি থেকে শত শত নাগরিক উপস্থিত ছিলেন এবং আহেয়া খান কে নিউজার্সি প্যাটারসন সিটির ২ নং ওয়ার্ডে নির্বাচিন করার জন্য অনুরোধ করেন। সভায় উপস্থিত জনসাধারণ মধ্যে চলমান দুর্নীতি ও চরম অব্যবস্থাপনা নিয়ে ক্ষোভ প্রকাশ করেন । উক্ত নির্বাচনী মতবিনিময় সভায় প্যাটারসনের প্রবাসী বাংলাদেশীদেরকে সপরিবারে আমন্ত্রণ জানিয়েছেন প্যাটারসন ২ নং ওয়ার্ড সম্মিলিত বাংলাদেশী ফেন্ডস এন্ড ফ্যামিলি ।

নির্বাচনী সভায় প্যাটারসন সিটির ২ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলম্যান আক্তারুজ্জামান ফয়সল এবং কাউন্সিলর এট লার্জ ফরিদ উদ্দিন আহেয়া খানকে সমর্থন দিয়েছেন।

জনাব আক্তারুজ্জামান ফয়সল প্যাটারসন সিটির প্রথম নির্বাচিত বাংলাদেশী কাউন্সিলম্যান । উল্যেখ যে,যুক্তরাষ্ট্রের নিউজার্সি অঙ্গরাজ্যের প্যাটারসন সিটি নির্বাচনে ২ নম্বর ওয়ার্ডের কাউন্সিলম্যান পদে গত বছর ৩ নভেম্বর প্যাটারসন সিটি নির্বাচন অনুষ্ঠিত হয়। ২০ নভেম্বর আনুষ্ঠানিকভাবে ভোটের ফল প্রকাশ করা হয়। এই ভোটে শাহীন খালিক তাঁর প্রতিদ্বন্দ্বী প্রার্থী বাংলাদেশি মার্কিন নাগরিক আক্তারুজ্জামান ফয়সলকে ৯৮ ভোটে হারিয়ে দ্বিতীয়বারের মতো কাউন্সিলম্যান নির্বাচিত হন । যদিও এ ভোটের ফলাফল নিয়ে কারচুপির অভিযোগ রয়েছে ।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
https://slotbet.online/